| |
               

মূল পাতা সারাদেশ জেলা আলেম-ওলামারা আমাদের মাথার মণি : ধর্ম প্রতিমন্ত্রী


আলেম-ওলামারা আমাদের মাথার মণি : ধর্ম প্রতিমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     15 March, 2023     04:29 PM    


ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, আলেম-ওলামারা আমাদের মাথার মণি। আপনাদের মাধ্যমে জনগণের কাছে শান্তির বাণী পৌঁছে যাবে। পবিত্র কোরআনে যা আছে তা পালন করলে সবাই শান্তিপূর্ণ পরিবেশে থাকতে পারবেন।

আজ(১৫ মার্চ) বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক একেএম গালিভ খানের সভাপতিত্বে সংলাপে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে সাম্প্রদায়িক লোকজন বলেছিলেন, হিন্দু ধর্মের সঙ্গে সম্পৃক্ত আওয়ামী লীগ। তারা নির্বাচিত হলে দেশের সব মসজিদ মন্দির হয়ে যাবে। কিন্তু চার মেয়াদে ক্ষমতায় থাকলেও কোনো ধর্মের বিরুদ্ধে কোনো কাজ করেনি আওয়ামী লীগ সরকার। দেশ এগিয়ে যাচ্ছে। লন্ডন বা আমেরিকায় যান, দেখতে পাবেন সেখানে বিদ্যুৎ দিতে পারছে না বিদ্যুৎ সরবরাহ না থাকায়। অথচ আমরা দিনরাত সবসময় বিদুৎ পাই। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ দিতে সরকারকে ব্যাপক ভুর্তকি দিতে হচ্ছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে জ্বালানি তেলের দাম বেড়েছে। সরকার উচ্চমূল্য দিয়ে গ্যাস ও জ্বালানি তেল কিনছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ সদর